1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

ইসি’কে বিতর্কিত করাই বিএনপির মূল টার্গেট : ১৪ দল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

সিটি করপোরেশন নির্বাচনে জয় লাভ করা বিএনপি’র মূল টার্গেট নয়। তাদের টার্গেট নির্বাচন কমিশনকে (ইসি) বিতর্কিত করা। বুধবার বিকেলে নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এই কথা বলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

তিনি বলেন, ঢাকার দুই সিটি নির্বাচনে জয় লাভ বিএনপির মূল টার্গেট নয়। নির্বাচন কমিশনকে বিতর্কিত ও আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়-এ দুই ইস্যুকে প্রতিষ্ঠা করাই তাদের মূল টার্গেট।

দিলীপ বড়–য়া বলেন, আগামী পহেলা ফেব্রুয়ারি বিশ্ব অবাক হয়ে লক্ষ্য করবে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এবং বর্তমান ইসির অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে।

তিনি জানান, নির্বাচনে কোন দল যাতে কোনো সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে না পারে, সে জন্য প্রাক-ব্যবস্থা নিতে ১৪ দলের পক্ষ থেকে ইসির দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক আরো বলেন, ১ ফেব্রুয়ারি বিকেল থেকে বিভিন্ন মত প্রচার করতে পারে বিএনপি। নির্বাচনকে কেন্দ্র করেও বিভিন্ন অঘটন ঘটাতে পারে। এ জন্য তারা এরই মধ্যে বিভিন্ন জেলা থেকে বহিরাগতদের নিয়ে এসেছে। তাদের মূল কাজ হচ্ছে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করা।

এ সময়ে অন্যান্যের উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট রিয়াজুল কবির কাওছার, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রি পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান। সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com