1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যাবে না ভারত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

পাকিস্তান ক্রিকেট বোর্ড এশিয়া কাপের আয়োজন করলে কোনো সমস্যা নেই। কিন্তু, কোনো অবস্থাতেই পাকিস্তানের মাটিতে গিয়ে এশিয়া কাপ খেলবে না ভারতীয় ক্রিকেট দল। এশিয়া কাপে অংশগ্রহণ নিয়ে এ ভাবেই নিজেদের অবস্থান স্পষ্ট করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআই-এর পক্ষ থেকে বলা হয়েছে, পাকিস্তান বোর্ড এশিয়া কাপ আয়োজন করলেও, তা হতে হবে কোনো নিরপেক্ষ দেশে। এই মুহূর্তে ভারতের পক্ষে কোনো ভাবেই যে পাকিস্তানে খেলতে যাওয়া সম্ভব নয়, তা স্পষ্ট করে দিয়েছে ভারতীয় বোর্ড।

বিসিসিআই- এর এক কর্মকর্তাকে উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা। ওই কর্তা জানান, পাকিস্তান ক্রিকেট বোর্ড এশিয়া কাপ আয়োজন করলে, তা নিয়ে ভারতীয় বোর্ডের কোনো আপত্তি নেই। কিন্তু ভারতীয় বোর্ডের আপত্তি পাকিস্তানে খেলতে যাওয়া নিয়ে।

চলতি বছরই অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। তার আগে এশিয়া কাপ ভারতসহ এশিয়ার দলগুলোর কাছে বড় প্রস্তুতি মঞ্চ। কিন্তু, সমস্যা বেধেছে পাকিস্তানে খেলা নিয়ে। ভারতীয় বোর্ডের ওই সূত্র জানাচ্ছে, যদি এশিয়ান ক্রিকেট কাউন্সিল ভারতকে বাদ দিয়ে এশিয়া কাপের আয়োজন করে, তা হলে ঠিক আছে। কিন্তু, ভারতকে এশিয়া কাপে খেলাতে হলে, পাকিস্তান বাদ দিয়ে অন্য দেশে করতে হবে।

২০১৮ সালেও এশিয়া কাপের আয়োজন নিয়ে একই ধরনের সমস্যা তৈরি হয়েছিল। সেবার টুর্নামেন্ট আয়োজনের দায়িত্বে ছিল বিসিসিআই। কিন্তু, ভারতে আসার জন্য পাকিস্তান ক্রিকেট দলের ভিসা পেতে সমস্যা হওয়ায়, শেষ পর্যন্ত টুর্নামেন্ট ভারত থেকে সরিয়ে ইউএইতে নিয়ে যেতে হয়। এ বারও সেরকম কিছু হওয়ার সম্ভাবনা প্রবল।
সূত্র : এই সময়

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com