1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

হোয়াইটওয়াশের লজ্জার মুখোমুখি বাংলাদেশ

‍ইউএসবিডি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জার মুখোমুখি দাঁড়িয়ে বাংলাদেশ।

ইতোমধ্যেই প্রথম দুই ম্যাচে জিতে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিক পাকিস্তান। সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

আগের দুই ম্যাচেই ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারেননি। টি-টোয়েন্টি ম্যাচ হলেও ব্যাটসম্যানদের খেলা দেখে বোঝার উপায় ছিল না যে তারা ওয়ানডে নাকি টি-টোয়েন্টি খেলছেন।

দুই ম্যাচেই ব্যাটসম্যানরা ডট বল বেশি উপহার দিয়েছেন। আক্রমণাত্মক ব্যাটিং টাইগারদের কাছ থেকে দেখা যায়নি। ফলস্বরূপ প্রথম ম্যাচে ৬ এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

কিন্তু শেষ ম্যাচ জিতেই ঘরে ফিরতে চায় বাংলাদেশ। রোববার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই দৃঢ়প্রত্যয়ের কথা জানালেন পেসার শফিউল ইসলাম।

তিনি বলেন, ‘সিরিজ খেলার সময় আমরা সর্বদা জেতার চেষ্টা করি। সিরিজ জেতার জন্য এখানে এসেছিলাম, কিন্তু হয়নি। এখনও আমাদের হাতে এক ম্যাচ আছে। আমরা এটি জিততে আত্মবিশ্বাসী।’

আগের দুই ম্যাচের হার নিয়ে তিনি বলেন, ‘আমি জানি না কেন (আমরা পাকিস্তানে ব্যর্থ হচ্ছি)। প্রত্যেকেই তাদের সেরাটা দিয়ে ভালো করার চেষ্টা করছে। টি-টোয়েন্টিতে ছোট ভুলও অনেক বড়। আমি মনে করি আমাদের হারের পেছনে এটাই কারণ।’

‘আমাদের সামর্থ আছে (পাকিস্তানকে হারানোর)। তবে আমাদের দল খুবই তরুণ। তামিম (ইকবাল) এবং মাহমুদউল্লাহ (রিয়াদ) ছাড়া আমরা তরুণ দল। কিন্তু আমরা বিপিএলে ভালো খেলেছি। প্রথম ম্যাচে আমাদের কিছু রান ঘাটতি ছিল এবং দ্বিতীয় ম্যাচে বাবর এবং হাফিজ দুর্দান্ত খেলেছে যে কারণে আমরা হেরেছি,’ যোগ করেন শফিউল। ইউএনবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com