1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

রাজশাহীর বাঘায় বাউসা ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে আপত্তিকর অবস্থায় ধরে তাকে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া ইউপি সদস্যের নাম ইমাজ আলি (৫০)। তিনি উপজেলার আরপাড়া গ্রামের বাসিন্দা ও বাউসা ইউপির ৮ নম্বর ওয়ার্ড সদস্য।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে নিজ এলাকার স্থানীয় এক ভ্যানচালকের স্ত্রীর সঙ্গে ইমাজ আলীর পরকীয়া সম্পর্ক রয়েছে। সেই সুবাদে ইমাজ আলি প্রায় ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করেন। সর্বশেষ গতকাল সোমবার রাতে ইউপি সদস্য ওই গৃহবধূকে নিজ বাড়িতে ডেকে অনৈতিক সম্পর্কে লিপ্ত হন। এ সময় এলাকাবাসী তাদেরকে আপত্তিকর অবস্থায় আটকে রেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে বাঘা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক তার সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকেসহ ইউপি সদস্যকে আটক করে। পরে ওই গৃহবধূ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই গৃহবধূর ১১ বছর ও ৫ বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

এ বিষয়ে বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, ‘ওই মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্ক কিংবা অবৈধ মেলামেশা ছিল কি না এবং এই ঘটনার সত্যতা আছে কি না, সেটা আমার জানা নেই।’

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘গৃহবধূর দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে ইউপি সদস্যকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই এগৃহবধূকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com