1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ ইসরাইলের স্থল হামলা মোকাবেলায় জোরালো প্রস্তুতির ঘোষণা হিজবুল্লাহ উপ-প্রধানের সাইবার নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাচ্ছেন গ্রেফতার ব্যক্তিরা আশুলিয়ায় শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ মধ্যরাতে বিশেষ পাহারায় সীমান্ত অতিক্রম করেন ওবায়দুল কাদের এবার আত্মসমর্পণ করবেন সাংবাদিক শফিক রেহমান

বাগেরহাটের মোড়েলগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

বাগেরহাটের মোড়েলগঞ্জে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মফিজুল সরদার (৫২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি বুধবার রাতে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কিচমত গড়ঘাটা গ্রামে ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করেছে এবং আসামি আটকে ওই এলাকায় অভিযান শুরু করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলাম স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ হাওলাদার ও নিহত মফিজুলের ভাই তাইজুল সরদারের বরাত দিয়ে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সময়ে মফিজুল সরদার নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মসজিদে রওনা হন। মসজিদের কাছে আগে থেকে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা মফিজুলকে পিছন দিক থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মফিজ চিৎকার করে দৌঁড়ে গিয়ে মসজিদের মেঝেতে ঢলে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত মফিজুল ২ কন্যার জনক।

এ ব্যাপারে বলেন, ব্যবসায়ীক শত্রুতার কারণে মফিজকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com