1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ ইসরাইলের স্থল হামলা মোকাবেলায় জোরালো প্রস্তুতির ঘোষণা হিজবুল্লাহ উপ-প্রধানের সাইবার নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাচ্ছেন গ্রেফতার ব্যক্তিরা আশুলিয়ায় শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ মধ্যরাতে বিশেষ পাহারায় সীমান্ত অতিক্রম করেন ওবায়দুল কাদের এবার আত্মসমর্পণ করবেন সাংবাদিক শফিক রেহমান

ফেসবুক পোস্ট নিয়ে সহিংসতা, পুলিশের গুলিতে নিহত ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০

সামাজিক যোগাযোগের মাধ্যমের বিতর্কিত একটি পোস্ট ঘিরে রণক্ষেত্র তৈরি হয়েছে ভারতের বেঙ্গালুরুতে। সংঘর্ষে এখন পর্যন্ত তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন কমপক্ষে ৬০ জন পুলিশ সদস্য। এ ঘটনায় দেশটিতে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ১১০ জনকে।

সংঘর্ষের সূত্রপাত কংগ্রেস বিধায়ক শ্রীনিবাস মূর্তির ভাগ্নের একটি পোস্ট ঘিরে। গতকাল মঙ্গলবার শ্রীনিবাসের ভাগ্নে ফেসবুকে ‘বিতর্কিত’ একটি পোস্ট করেন। এরপরই পরিস্থিতি উত্তেজিত হয়ে পড়ে জনতা। বিধায়কের বাসভবনের সামনে বিক্ষোভ শুরু হয়। বাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে বিক্ষুব্ধরা। ২-৩টি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এরপর হামলাকারীরা ডিজে হাল্লি থানায় গিয়েও ভাঙচুর চালায়।

সংঘর্ষ থামাতে গেলে অতিরিক্ত কমিশনারসহ ৬০ জন পুলিশ সদস্য আহত হয়েছে এবং পুলিশের গুলিতে ৩ জন মারা গিয়েছে বলে খবর পাওয়া গেছে।

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী বাসবরাজ বোমাই বলেন, ‘ঘটনার তদন্ত করা হবে। হিংসা ও ভাঙচুর বরদাস্ত করা হবে না। যারা এসব করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com