1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

খুলনা র‌্যাব কার্যালয়ে সাহেদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ডে খুলনায় আনা হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে সাহেদকে বহনকারী গাড়ি খুলনার র‌্যাব কার্যালয়ে প্রবেশ করে। সাতক্ষীরায় তার বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র আইনের মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-৬ অধিনায়ক লে. কর্ণেল রওসোনুল ফিরোজ।

এর আগে গত ২৩ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা মো. রেজাউল করিম সাতক্ষীরার ভার্চুয়াল আদালতে জিজ্ঞাসাবাদের জন্য সাহেদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। গত ২৬ জুলাই আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় শুনানী শেষে সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

করোনা পরিক্ষার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিম আত্মগোপন করেছিলেন। এরপর গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার কমলপুর গ্রামের ইছামতি খালে নৌকায় করে ভারতে পালানোর সময় র‌্যাবের হাতে গ্রেফতার হন তিনি। তখন তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা দায়ের করে র‌্যাব।

তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সিপিসি-১ এর এসআই মো: রেজাউল করিম জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা থেকে খুলনায় আনা হয়েছে। মামলায় জব্দ অস্ত্র ও গুলির তথ্য জানাসহ নানা বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com