1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ ইসরাইলের স্থল হামলা মোকাবেলায় জোরালো প্রস্তুতির ঘোষণা হিজবুল্লাহ উপ-প্রধানের সাইবার নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাচ্ছেন গ্রেফতার ব্যক্তিরা আশুলিয়ায় শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ মধ্যরাতে বিশেষ পাহারায় সীমান্ত অতিক্রম করেন ওবায়দুল কাদের এবার আত্মসমর্পণ করবেন সাংবাদিক শফিক রেহমান

আশুলিয়ায় শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

শিল্পাঞ্চল আশুলিয়ায় বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ চলাকালে শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষে এক শ্রমিক নিহত হয়েছেন। তার নাম কাউসার হোসেন খান (২৭)। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরো চার শ্রমিক।

সোমবার দুপুরে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কাউসারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় এবং বাকি দু’জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত কাউসার টঙ্গাবাড়ি এলাকার ম্যাংগো টেক্স লিমিটেড কারখানার সুইং অপারেটর ছিলেন।

গুলিবিদ্ধ চারজন হলেন ন্যাচারাল ইন্ডিগো কারখানার শ্রমিক নাজমুল হাসান, ন্যাচারাল ডেনিমসের শ্রমিক হাবীব, নয়ন ও রাসেল। এদের মধ্যে দু’জনকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং বাকি দু’জনকে পিএমকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শ্রমিকরা জানায়, সকাল থেকে টঙ্গাবাড়ি এলাকায় ম্যাংগো টেক্স লিমিটেডসহ কয়েকটি গার্মেন্টসের শ্রমিকরা বিক্ষোভ করেন। পরে দুপুরে সেখানে ম্যাংগো টেক্স লিমিটেডের শ্রমিক কাউসার হোসেন খাঁন, হাবীব, নাজমুল, রাসেল মিয়া ও নয়ন গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল এবং পিএমকে হাসপাতালে পাঠানো হয়। এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বক্তব্য নিতে শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সারোয়ার আলমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com