1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

চট্টগ্রামে কমেছে মৃত্যু ও আক্রান্তের হার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০

চট্টগ্রামে কমেছে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার। নতুন করে এক দিনে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৬৯৯ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে একজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৬৭ জন।

এদিকে শনিবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন জাহাঙ্গীর আলম নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী মারা গেছেন। তার বাড়ি নগরীর মোমিন রোডের কদম মোবারক বাই লেনে। আর নগরীর বালুচরা এলাকায় নিজ বাসায় মারা যান আনোয়ার আহমেদ।

গতকাল রবিবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৩৮৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষা করে ১৩ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন। বিআইটিআইডিতে ১৫৬টি নমুনা পরীক্ষা করে ১৩ জন শনাক্ত হন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৯৬টি নমুনা পরীক্ষা করে ১৮ জন করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস

বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৪৩টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়। এ ছাড়া শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৫১টি নমুনা পরীক্ষা করে ২২ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭০ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com