1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

আ’লীগের দোসররা কালো টাকা-বেআইনী অস্ত্র নিয়ে অবস্থান করছে : রিজভী

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

আওয়ামী লীগের দোসররা তাদের কালো টাকা ও বেআইনী অস্ত্র নিয়ে বিভিন্ন স্থানে অবস্থান করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার দুপুরে ঢাকার সাভারে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ব্যাংক টাউন এলাকায় গুলিতে নিহত সাভারের প্রথম শহীদ শাইখ আশহাবুল ইয়ামিনের পরিবারের সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘এখনি গণহত্যার দায়ে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-এমপি ও তাদের নেতাকর্মীদের বিরুদ্ধে অন্তর্বর্তী সরকারকে ব্যবস্থা নিতে বলেছি এবং চাপ দিচ্ছি। ফ্যাসিবাদের দোসররা আবার যদি ফিরে আসে তাহলে এর দায় এই বর্তমান অন্তর্বর্তী সরকারকে নিতে হবে। ছাত্র-জনতার জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত অবদানের ফলে আজ আমরা মাঠে দাঁড়াতে পারছি। হত্যাকাণ্ডে জড়িত দুর্বৃত্তদের অবিলম্ভে গ্রেফতার করুন।

বৈষম্যবিরোধী আন্দোলনে শিশু, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং সিলেটে নয়া দিগন্তের সাংবাদিক শহীদ তুরাবের কথা উল্লেখ করেন তিনি।

রুহুল কবির রিজভী আরো বলেন, ‘রাষ্ট্র চালাতে বর্তমান সরকারের যে সংস্কার করা দরকার তা দ্রুত শেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। আমরা আনুপাতিক নির্বাচনের জটিলতা দেখছি। নির্বাচন হবে অবাধ-সুষ্ঠ-শান্তিপূর্ণ। ভোটাররা ১৫ বছর ভোট দিতে পারেনি। তারা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তার পছন্দ মতো ব্যক্তিকে ভোট দিতে পারে। নির্বাচিত সরকার পুরো রাষ্ট্র সংস্কার করবে।’

তিনি বলেন, দেশ আবারো অস্থিতিশীল করার চেষ্টা করছে আওয়ামী লীগ। আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনো স্বাভাবিক না, অবৈধ অস্ত্র এখনো উদ্ধার হচ্ছে না। দেশে দ্রব্যমূল্য কমাতে হবে, মানুষের সাধ্যের মধ্যে সবকিছু রাখতে হবে।

তিনি শহীদ ইয়ামিনের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় ‘আমরা বিএনপি পরিবার’-এর আহ্বায়ক আতিকুর রহমান রোমান, সদস্য সচিব মিঠুন, বিএনপির সহ-পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক ও ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো: সালউদ্দিন বাবু, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, সাভার থানা যুবদলে সভাপতি গোলাম হোসাইন ডালিম, সাভার বিএনপির সভাপতি সাইফুদ্দিন সাইফুল, সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান অভি প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com