1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রদ্ধা

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

অমর কৌশিকের ‘স্ত্রী ২’ দিয়ে রীতিমতো বাজিমাত করেছেন শ্রদ্ধা কাপুর। হরর-কমেডি সিনেমাটি বক্স অফিসে ৮০০ কোটি রুপির বেশি আয় করেছে। এতো পুরোনো খবর।

Bollywood actress Shraddha Kapoor is reportedly dating a Sindhi businessman at present

 

এবার নতুন খবর হলো, এরই মধ্যে গুঞ্জন উঠেছে ‘ধুম ৪’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে শ্রদ্ধা কাপুর অভিনয় করতে চলেছেন। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

জানা যায়, রণবীর কাপুর এরই মধ্যে ‘ধুম ৪’এ নাম লিখিয়েছেন। জন আব্রাহাম, আমির খান, হৃতিক রোশনের পর তাকে চোরের চরিত্রে দেখা যাবে।

এবার তার বিপরীতেই শ্রদ্ধার অভিনয়ের বিষয় প্রকাশ করে ভারতের একাধিক গণমাধ্যম। কিন্তু এ সিনেমায় অভিনয়ের ব্যাপারে শ্রদ্ধা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি অফিসিয়ালি কোনো সিনেমায় সাইন করিনি। কিন্তু আমি জানি না এ গুজবগুলো কোথা থেকে এসেছে! আমি তা জানি না। যে কোনো কাজে যুক্ত হওয়া আমার জন্য অবশ্যই আনন্দের। তবে মিথ্যা কোনো বিষয়ে গুজব ছড়ালে আমি ব্যথিত হই। সবশেষ একটি বিষয় পরিষ্কার করতে চাই, সেটি হচ্ছে ‘ধুম ৪’ সিনেমা নিয়ে আমার সঙ্গে কারও কোনো কথাই হয়নি। তাই পুরো ঘটনাটি মিথ্যা।’

সাক্ষাৎকারে এ অভিনেত্রী নিজের বিয়ে নিয়ে পরিকল্পনার বিষয়ে বলেন, ‘আমার যাকে পছন্দ, তার সঙ্গে এরই মধ্যে অনেক সুন্দর মুহূর্ত ভাগ করা হয়েছে। আমরা একে অন্যের খুব ভালো বন্ধু। তাই এবার সাংসারিক জীবন শুরু করতে চাই।’

Shraddha Kapoor's Stree 2 Is Ready To Take A Bumper Opening At The Indian Box Office

উল্লেখ্য, আগস্টের ১৫ তারিখ মুক্তি পায় শ্রদ্ধার সিনেমা ‘স্ত্রী ২’। এ সিনেমায় শ্রদ্ধার বিপরীতে অভিনয় করেন রাজকুমার রাও। দুজনের ক্যারিয়ারের সর্বোচ্চ আয়ের সিনেমা এখন ‘স্ত্রী ২’। এটি নির্মাণ করেছেন অমর কৌশিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com