1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

মরদেহ পোড়ানো পুলিশ কর্মকর্তা কাফী বরখাস্ত

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) মো. আব্দুল্লাহিল কাফীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার এক প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। প্রজ্ঞাপনটিতে রাষ্ট্রপতির পক্ষে স্বাক্ষর করেন সিনিয়র সচিব ড. মোহাম্মদ আবদুল মোমেন।

মো. আব্দুল্লাহিল কাফীর বিরুদ্ধে মরদেহ পুড়িয়ে ফেলার অভিযোগে ধানমন্ডি থানায় একটি মামলা এবং হাজারীবাগ থানায় একটি মামলা হয়েছে। এ সব মামলায় তিনি বর্তমানে রিমান্ডে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মো. আব্দুল্লাহিল কাফী ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সুপার নিউমারির পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত), সাবেক পুলিশ অফিসার ধানমন্ডি থানা, ডিএমপি ঢাকা হাজারীবাগ থানায় রুজু করা মামলায় ৫ নম্বর এজহারনামীয় আসামি এবং বর্ণিত কর্মকর্তা ওই মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে জেল হাজতে আছেন।

এতে আরও বলা হয়, মো. আব্দুল্লাহিল কাফীকে বিএসআর, পার্ট-১ এর বিধি-৭৩ নোট-১ ও নোট-২ অনুযায়ী ০৩/০৯/২৪ তারিখ থেকে সরাসরি চাকরি হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। সাময়িক বরখাস্তকালীন তিনি বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত থাকবেন এবং বিধি অনুযায়ী খোরপোষ ভাতা পাবেন। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

এর আগে গত ২ সেপ্টেম্বর পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। গত ৫ আগস্ট ঢাকার আশুলিয়ায় ছাত্র-জনতাকে হত্যার পর আগুনে পুড়িয়ে ফেলার ঘটনায় সংশ্লিষ্টতা থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com