1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

‘তুফান’র জন্য নায়িকার পূজা

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪

গতকাল শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে ‌শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘তুফান’। দেশটির পশ্চিমবঙ্গে ৪৭টি প্রেক্ষাগৃহে চলছে এটি। এর আগে, গেল বৃহস্পতিবার সন্ধ্যায় সিনেমাটির বিশেষ শো’র আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ‘তুফান’র শিল্পী ও কলাকুশলীরা।

মুক্তির একদিন পরই ‘তুফান’র জন্য পূজা করলেন ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। আজ শনিবার সকালে কালীঘাটে সিনেমার সাফল্য কামনা করে পূজা করেন তিনি। এসময় নায়িকার পরনে ছিল গোলাপি রঙের চুড়িদার। সঙ্গে মিলিয়ে পরেছিলেন কানের দুলও।

শুধু কালীঘাটেই নয়, আশপাশের অন্য মন্দিরেও পূজা দেন মিমি। সেখান গিয়েও অঞ্জলি দেওয়ার পাশাপাশি আরতি করেন।

জানা গেছে, ‘তুফান’ যাতে নায়িকার নিজের দেশেও ব্লকবাস্টার হিট করে, সে কামনা নিয়েই কালীঘাটের মন্দিরে ভক্তিভরে পূজা দিয়েছেন মিমি। আরতি করার পাশাপাশি শিবলিঙ্গে জল ঢালতেও দেখা যায় এই নায়িকাকে।

এদিকে, গেল বৃহস্পতিবার সংবাদ সম্মেলন শেষে কলকাতার সাউথ সিটি মলে ‘তুফান’র বিশেষ শো অনুষ্ঠিত হয়। যেখানে হাজির হয়েছিলেন মধুমিতা সরকার, ইধিকা পাল, কৌশানী, বনি সেনগুপ্ত, অনিন্দ্য চ্যাটার্জি, দর্শনা বণিক, সৌরভসহ পশ্চিম বাংলার একঝাঁক তারকাশিল্পী।

উল্লেখ্য, ‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের মিমি চক্রবর্তী ও ঢালিউডের মাসুমা রহমান নাবিলা। রায়হান রাফী পরিচালনায় এটি প্রযোজনা করেছে আলফা-আই, ইন্টারন্যাশনাল পরিবেশক হিসেবে আছে টালিউডের নামি প্রযোজনা-পরিবেশনা সংস্থা এসভিএফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com