1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে অতীতের মতোই অগ্নি সন্ত্রাস করেছে বিএনপি-জামায়াত: প্রধানমন্ত্রী বাইডেন-নেতানিয়াহুর বৈঠকে গাজা যুদ্ধবিরতি নিয়ে আলোচনা

এবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪

অভিনয়গুণে এরইমধ্যে বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন সোনাক্ষী সিনহা। ক’দিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত সিরিজ ‘হীরামান্ডি’। নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিরিজে অভিনেত্রী বেশ প্রশংসা কুড়াচ্ছেন। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দাবাং’ কন্যা সোনাক্ষী। কিন্তু পাত্র কে? কবেই বা বিয়ে?

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও খবরে জানা যায়, সোনাক্ষী সিনহা তার দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ২৩ জুন তাদের বিয়ের দিন-তারিখ চূড়ান্ত হয়েছে। তবে এই বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগত স্তরেই রাখা হবে বলে জানা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের তথ্যানুযায়ী, প্রায় ২ বছর ধরে সম্পর্কে রয়েছের সোনাক্ষী ও জাহির ইকবাল। এই সম্পর্কে সম্মতি রয়েছে তাঁদের পরিবারের। দুই পরিবারই আশীর্বাদ জানাতে বিয়ের দিন উপস্থিত থাকবেন।

অনেক দিন ধরেই বলিউডে সোনাক্ষী-জাহিরের সম্পর্কের গুঞ্জন। নানা অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে তাঁদের। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গেছেন, কখনো-বা ডিনার ডেটে। সবশেষ সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তবে প্রেম নিয়ে কখনো গণমাধ্যমে মুখ খুলেননি শত্রুঘ্ন কন্যা।

এদিকে, জাহির ইকবাল বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। উইকি বলছে সোনাক্ষীর বয়স ৩৭, আর জাহিরের ৩৫। হবু বর নিজেও একজন অভিনেতা। বলিউডের ‘নোটবুক’, ‘ডাবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো ছবিতে দেখা গেছে তাঁকে।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে ‘হীরামান্ডি’র প্রচারে এসেছিলেন সোনাক্ষী সিনহা। সেসময় তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করেছিলেন কপিল। জবাবে শত্রুঘ্ন কন্যা বলেছিলেন, ‘কাটা ঘায়ে নুনের ছিঁটে! আমি কিন্তু বিয়ের জন্য প্রস্তুত।’ যদিও বুদ্ধিমত্তার সঙ্গে জাহির ইকবালের প্রসঙ্গে এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com