1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে অতীতের মতোই অগ্নি সন্ত্রাস করেছে বিএনপি-জামায়াত: প্রধানমন্ত্রী

ইতিহাসের মাহেন্দ্রক্ষণে উগান্ডা

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

নিজেদের ক্রিকেট ইতিহাসের এক মাহেন্দ্রক্ষণে দাঁড়িয়ে উগান্ডা। প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ ম্যাচ খেলতে নেমেছে আফ্রিকার দেশটা৷ মুখোমুখি হয়েছে ক্রিকেটের আরেক বিস্ময় আফগানিস্তানের।

বিশ্বকাপের পঞ্চম ম্যাচে মঙ্গলবার ভোরে মাঠে নেমেছে উগান্ডা ও আফগানিস্তান। গায়ানার প্রভিডেন্স ক্রিকেট স্টেডিয়ামে খেলছে দুই দল। যেখানে টসে হেরে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত উগান্ডার । খেলা শুরু সাড়ে ৬টায়।

আন্তর্জাতিক ক্রিকেটে এটাই দুই দলের প্রথম দেখা। এর আগে কখনোই মুখোমুখি হয়নি তারা। এবারের বিশ্বকাপে গ্রুপ সি তে খেলছে তারা।

উগান্ডা একাদশ : ব্রায়ান মাসাবা (অধিনায়ক), রিয়াজাত আলি শাহ, দিনেশ নাকরানি, রোনাক প্যাটেল, রজার মুকাসা, কসমান কাইউটা, বিলাল হাসুন, রবিনসন ওবুয়া, সিমন সেসাজি, হেনরি সেনিওন্দো ও আলপেশ রামজানি।

আফগানিস্তান একাদশ : রাহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, আজমতুল্লাহ ওমরজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, গুলবদিন নাইব, করিম জানাত, রশিদ খান (অধিনায়ক), মুজিব উর রহমান, নাবীন উল হক, ফজল হক ফারুকি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com