1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই আয়াজউদ্দিন সিদ্দিকি। ডিএনএ’র প্রতিবেদন অনুসারে, জালিয়াতির অভিযোগে ২২ মে (বুধবার) উত্তরপ্রদেশের মুজাফফরনগরের বুধনা পুলিশ গ্রেপ্তার করেছে তাকে।

জানা গেছে, নওয়াজউদ্দিন সিদ্দিকীর ভাই আয়াজউদ্দিন বেআইনিভাবে জেলা ম্যাজিস্ট্রেট আদালতের পক্ষে দেওয়া হয়েছে এমন একটা আদেশ পত্র একত্রীকরণ বিভাগে জারি করেন। জাভেদ ইকবাল নামে এক ব্যক্তির সঙ্গে চলমান কৃষি জমি বিরোধের জেরে এটা করা হয়েছিল বলে অভিযোগ।

তবে পরে জানা যায় জারি করা আদেশ আসলে জাল। পরে জেলা ম্যাজিস্ট্রেট  ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৭, ৪৬৮ এবং ৪৭১ ধারায় আয়াজউদ্দিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। 

তবে নওয়াজউদ্দিনের এই ভাই আয়াজুদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয় । এর আগে ২০১৮ সালে, আয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি শেয়ার করে ধর্মীয় আবেগে আঘাত করার অভিযোগও আনা হয়েছিল।

যদিও সেসময় আয়াজউদ্দিন সংবাদ মাধ্যম এএনআই’কে বলেছিলেন, ‘একজন ব্যক্তি ভগবান শিবের অবমাননাকর ছবি পোস্ট করেন, আমি সেটা দেখে লিখেছিলাম যে আপনার এমন পোস্ট শেয়ার করা উচিত নয় যা কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারে। পরিবর্তে আমার বিরুদ্ধেই মামলা করা হয়েছিল।’

সাম্প্রতিক সময়ে দাম্পত্য জীবনের বিবাদ নিয়ে বেশ আলোচনায় রয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। ২০২০ সাল থেকে স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজের নানান সমস্যা প্রকাশ্যে আসতে শুরু করেন।

সাম্প্রতিক সময়ে সেই সমস্য তীব্র হয়। যে মামলা আদালতে পৌঁছেছিল। তাঁদের মধ্যে বিবাহ-বিচ্ছেদের মামলাও চলছিল। সেসময় আলিয়াও নওয়াজউদ্দিনের ভাই শামাসউদ্দিনের বিরুদ্ধেও সহিংসতার অভিযোগ এনেছিলেন। তবে সম্প্রতি সকলকে অবাক করে আলিয়া নিজের বিবাহবিচ্ছেদের নোটিশ প্রত্যাহার করার সিদ্ধান্ত নেন।
নওয়াজউদ্দিনের সঙ্গে থাকার ইচ্ছা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com