1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

বিএনপির নেতাকর্মী ও তাদের আত্মীয়-স্বজনদের উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, জনগণকে বাদ দিয়ে উপজেলা পর্যায়ে পাতানো নির্বাচন হচ্ছে।

আজ মঙ্গলবার রাজধানীর বনানী এলাকায় মহিলা দলের উদ্যোগে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আগামীকাল থেকে ১৪১টি উপজেলায় আবারো জালিয়াতির, প্রহসনের, ডামি নির্বাচন করছে সরকার। ডা‌মি নির্বাচনে জনগণ ভোট দিতে যাবে না। যে নির্বাচনে ভোটারদের কোনো অধিকার নেই, সেটি আবারো করতে যাচ্ছে ডামি সরকারের প্রধান।

অভিযোগ তুলে তিনি বলেন, আওয়ামী লীগের একজন উপজেলা চেয়ারম্যান এক শ’ বিঘার ওপরে জমি করেছে। মাত্র দুই টার্ম ক্ষমতা থেকে। নিউ‌জে এসেছে। অনেকেই ১২ হাজার গুণ, ১৮ হাজার গুণ সম্পত্তি করেছে। এই কারণে জনগণকে বাদ দিয়ে বিরোধী দলের অংশগ্রহণকে বাদ দিয়ে পাতানো নির্বাচন করে যাচ্ছে। কিন্তু জনগণ এই নির্বাচন মানে না। জনগণ এই নির্বাচনে অংশগ্রহণ করবে না। গণতন্ত্রকামি কোনো রাজনৈতিক দল এই নির্বাচনে অংশগ্রহণ করছে না।

বিএনপির এই মুখপাত্র বলেন, দেশের জনগণ যেভাবে ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করেছে। ঠিক একইভাবে আগামীকাল থেকে শুরু হওয়া পাতানো উপজেলা নির্বাচন বর্জন করবে। কারণ জনগণের ভোট যারা কেড়ে নিয়েছে। তাদের অধীনে নির্বাচনগুলো হচ্ছে প্রহসনের, ডামি নির্বাচন। এই ডামি নির্বাচনে দেশের কোনো জনগণ অংশগ্রহণ করবে না।

নেতাকর্মী‌দের উদ্দেশ্য তি‌নি বলেন, উপজেলা নির্বাচন যে চার দফায় হবে এই নির্বাচন আপনাদের আত্মীয়-স্বজন যারা যেখানে আছে সবাইকে বর্জন করার জন্য আহ্বান করবেন।

লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন বিএনপির সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, কেন্দ্রীয় মহিলা দলের সদস্য রেহানা সুলতানা আরজু, পান্না ইয়াসমিন, জান্নাত চৌধুরী, পাপিয়া সরদার, সুমি আক্তার, নাজমা, আছিয়া, ময়না, আসমা, ছাত্রদল নেতা আশরাফুল আসাদসহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com