1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

কারিগরি শিক্ষা বোর্ডের সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানের স্ত্রী শেহেলা পারভীনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বিকেল শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালত এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা লালবাগ পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) পরিদর্শক মো আমিরুল ইসলাম মিরপুর মডেল থানায় করা মামলায় দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামি পক্ষে আইনজীবী আবদুর রহমান জামিন চেয়ে শুনানির জন্য আবেদন করেন। আদালত জামিন শুনানির জন্য আগামীকাল বুধবার দিন ধার্য করেন।

মিরপুর মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরির্দশক (এসআই) জালাল উদ্দিন এ তথ্য জানান।

এর আগে গত ২১ এপ্রিল শেহেলা পারভীনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১ এপ্রিল একই অভিযোগে গ্রেপ্তার হন কারিগরি শিক্ষা বোর্ডের সিস্টেম অ্যানালিস্ট প্রকৌশলী এ কে এম শামসুজ্জামান। শামসুজ্জামানকে জিজ্ঞাসাবাদে শেহেলা পারভীনের নাম উঠে আসে। গত শনিবার সেহেলা পারভীনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মামলায় আসামি মাকসুদুর রহমান মামুন এবং সরদার গোলাম মোস্তফা ওরফে মোস্তাফিজুর রহমানসহ ৪ আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com