1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

৭ সপ্তাহ ধরে রেটিংয়ে শীর্ষে ‘কুইন অব টিয়ারস’

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
মুক্তির পর থেকেই ছিল আলোচনায়। তবে সেই আলোচনার গণ্ডি পেরিয়ে এখন বহুল আলোচিত সিরিজে পরিণত হয়েছে দক্ষিণ কোরিয়ার এ বছরের সবচেয়ে হিট সিরিজ ‘কুইন অব টিয়ারস’। কিম সু হিউন এবং কিম জি ওয়ান অভিনীত কুইন অফ টিয়ারস সাপ্তাহিক রেটিংয়ে ধারাবাহিকভাবে ২০ শতাংশ বেঞ্চমার্ক ধরে রেখে এখনো রাজত্ব করে চলেছে। ইতোমধ্যে, এক্সো সুহো-এর ‘মিসিং ক্রাউন প্রিন্স’ এবং এমবিসি-এর নতুন ড্রামা ‘চিফ ডিটেকটিভ ১৯৫৮’ ও তাদের নতুন প্লট এবং স্থিতিশীল রেটিং দিয়ে দর্শকদের মুগ্ধ করেছে।

তবে কুইন অফ টিয়ারস এখনও রেটিংয়ের শীর্ষে রয়েছে। টানা ৭ সপ্তাহ ধরে রেটিংয়ে শীর্ষে ড্রামা সিরিজটি। 

নিলসন কোরিয়ার সূত্র মতে, ২০ এপ্রিল টিভিএন-এর জনপ্রিয় ড্রামাটির ১৩তম এপিসোড প্রকাশ হয়। এটি দেশব্যাপী গড়ে ২০.২ শতাংশ রেটিংয়ের রেকর্ড করেছে, যা শনিবারের জন্য সর্বোচ্চ দর্শক রেটিং।

যদিও শনিবারের রেটিংগুলি অনুষ্ঠানের রবিবারের রেটিংগুলির তুলনায় সামান্য কম। তবে এটি শনিবার ২০ শতাংশের মাইলফলক অতিক্রম করেছে। 

1
‘কুইন অফ টিয়ারস’

এর আগে ১৪ এপ্রিল, কিম সু-হিউন এবং কিম জি-ওন অভিনীত জনপ্রিয় রোমান্স ড্রামাটি এর ১২তম পর্বের সম্প্রচারের সঙ্গে সঙ্গেই সর্বোচ্চ দর্শক রেটিংয়ে পৌঁছায়। নিলসেন কোরিয়ার রিপোর্ট অনুসারে, সিরিজের ১২তম পর্বটি দেশব্যাপী গড়ে ২০.৭ শতাংশ রেটিং অর্জন করে।

প্রথমবার এটি ২০ শতাংশ রেটিং অতিক্রম করে এবং শোটি এখন পর্যন্ত দর্শকসংখ্যার জন্য একটি নতুন রেকর্ড স্থাপন করেছে। এখন দেখার বিষয় হচ্ছে, কুইন অব টিয়ারস এ যাবৎকালের সবচেয়ে বেশি রেটিংপ্রাপ্ত ‘ক্র‌াশ ল্যান্ডিং অন ইউ’কে ছাড়িয়ে যেতে পারবে কি না, যা ২০২০ সালে সর্বোচ্চ ২১.৭ শতাংশ দেশীয় রেটিং অর্জন করেছিল। 

দর্শকপ্রিয়তার নিরিখে টিভিএনের ইতিহাসে শীর্ষ ধারাবাহিকের তালিকার দ্বিতীয় অবস্থানে ছিল ‘গবলিন’। গবলিনও মুক্তির পর থেকে তুমুল ঝড় তুলেছিল। সিরিজটি বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল।

‘গবলিন’কে ছাড়িয়ে দ্বিতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে ‘কুইন অব টিয়ারস’। এর আগে তৃতীয় অবস্থানে থাকা ২০১৫ সালে আরেক জনপ্রিয় কোরীয় ধারাবাহিক ‘রিপ্লাই ১৯৮৮’-কে পেছনে ফেলেছে ‘কুইন অব টিয়ারস’। 

২০২৪ সালে মুক্তি পাওয়া রোমান্টিক কমেডি ড্রামাটিতে বুঁদ হয়ে আছেন কে-ড্রামার অনুরাগীরা। হু হু করে ধারাবাহিকটির দর্শক বাড়ছে; নেটফ্লিক্সের শীর্ষ তালিকায়ও ছিল ধারাবাহিকটি। এক দম্পতির মধ্যে ভালোবাসা, বিচ্ছেদ ও পারিবারিক সংকটের গল্পে ‘কুইন অব টিয়ারস’ নির্মাণ করেছেন জং ইয়ং উ ও কিম হি উন। মূল ভূমিকায় অভিনয় করেছেন হালের সেনসেশন কিম জি-ওন এবং কিম সু-হিউন।

টিভিএনের ধারাবাহিকের তালিকার শীর্ষে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘ক্রাশ ল্যান্ডিং অন ইউ’। ২০১৯ সালে প্রচারে আসা ধারাবাহিকটি নির্মাণ করেছেন লি জুং হিয়ো। এতে অভিনয় করেছেন হিউন বিন ও সন ইয়ে জিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com