1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি রাস্তা খোঁড়াখুঁড়িতে ভোগান্তিতে রাজধানীবাসী গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষক নিহত বিএনপি ছাড়াই সব নির্বাচন ভালোভাবে এগিয়ে যাচ্ছে: ওবায়দুল কাদের

‘কাদা ছোড়াছুড়ি কখনোই প্রতিযোগিতার মধ্যে পড়ে না’

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। সবশেষ তাকে দেখা গিয়েছিল ‘কিল হিম’ সিনেমায়। অনন্ত জলিলের বিপরীতে সেখানে ভিলেনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। এদিকে সমপ্রতি এক অনুষ্ঠানে এসে ক্যারিয়ার ও সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা বলেন বর্ষা। অভিনেত্রী বলেন, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত। ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না, বরং হিংসা-বিদ্বেষ তৈরি হয়। বর্ষা বলেন, আমি আসলে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সময় দেই না। ব্যবসায়িক কাজে এত ব্যস্ত থাকতে হয় যে অন্যকিছু দেখার বা ভাবার সময় তেমন হয়ে ওঠে না। যেটুকু সময় পাই সেটা সংসার ও সন্তানদের জন্য ব্যয় করি। তবুও দু’একটা কথা যে কানে আসে না তেমন নয়।

তবে আমি মনে করি, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত, অন্য কিছু দিয়ে নয়। অভিনেত্রী আরও বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে একে অন্যের প্রতি কাদা ছোড়াছুড়ি কখনোই প্রতিযোগিতার মধ্যে পড়ে না। এগুলো কখনোই কাম্য নয়। আমাদের সিনিয়র নায়িকারা নিজেদের কাজ দিয়েই আলোচনায় ছিলেন, প্রতিষ্ঠিত হয়েছেন। সুতরাং যারা এগুলো করছে তাদের বলবো এসব বাদ দিয়ে কাজে মনোযোগ দিতে। এদিকে বর্ষা জানান, খুব শিগগিরই ‘নেত্রী দ্য লিডার’ সিনেমাটি আসবে। পাশাপাশি এমডি ইকবালের ‘কিল হিম টু’ সিনেমায়ও তাকে দেখা যাবে। এ দুই ছবিতেই তার নায়ক অনন্ত জলিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com