1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি রাস্তা খোঁড়াখুঁড়িতে ভোগান্তিতে রাজধানীবাসী গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষক নিহত বিএনপি ছাড়াই সব নির্বাচন ভালোভাবে এগিয়ে যাচ্ছে: ওবায়দুল কাদের

যুক্তরাষ্ট্রে মা-বোনসহ ৩ জনকে হত্যা, যুবক আটক

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

যুক্তরাষ্ট্রের পেনিসিলভানিয়ায় পার্শ্ববর্তী নিউ জার্সি অঙ্গরাজ্যে পালিয়ে যাওয়ার সময় ২৬ বছর বয়সী আন্দ্রে গর্ডন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটকের আগে ওই ব্যক্তি পেনিসিলভানিয়ায় পৃথক দুটি বাড়িতে ঢুকে মা ও বোনসহ তিনজনকে হত্যা করেন।

শনিবার সকালে পেনসিলভানিয়ার ফলস টাউনশিপ থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউ জার্সির ট্রেন্টনের পুলিশ ডিরেক্টর স্টিভ উইলসন বলেন, ‘সে (গর্ডন) হেফাজতে আছে। অন্য কেউ আহত হয়নি।’

ফলস টাউনশিপ পুলিশ জানিয়েছে, পেনসিলভানিয়ার লেভিটাউনের ভিউপয়েন্ট লেনে শনিবার সকালে তারা গোলাগুলির খবর পায়।

বাক্স কাউন্টি জেলা অ্যাটর্নি জেনিফার শর্ন এক সংবাদ সম্মেলনে জানান, গর্ডন তার ৫২ বছর বয়সী সৎ মা কারেন গর্ডন এবং ১৩ বছর বয়সী বোন কেরা গর্ডনকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করেন। এ সময় বাড়ির ভেতর আরো তিনজন ছিলেন। তারা লুকিয়ে থেকে প্রাণরক্ষা করেন। এরপর গর্ডন এজউড লেনে যান। সেখানে দুই সন্তানের মা ২৫ বছর বয়সী টেলর ড্যানিয়েলকে গুলি করে হত্যা করেন। ওই সময় ড্যানিয়েলের মাসহ বাড়িতে আরো চারজন বাড়ির ভেতরে ছিলেন। ড্যানিয়েলের মাকে আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন গর্ডন এবং তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, গোলাগুলির পর মরিসভিলের ব্রিস্টল পাইকের একটি পার্কিং লটে ৪৪ বয়সী এক ড্রাইভারকে অস্ত্রের মুখে ফেলে একটি গাড়ি ছিনতাই করে পালিয়ে যান। তবে এতে ড্রাইভার আহত হননি। পরে গাড়িটি বেলা ১১:৩৮টার সময় ট্রেন্টন শহরে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।
সূত্র : সিএনএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com