1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

কলকাতার বন্ধুদের কাছে সাহায্য চাইলেন জয়া

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলাতেই কাজ করছেন সমানতালে। গেল ৯ ফেব্রুয়ারি দেশে মুক্তি পায় জয়া অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমাটি। একই দিন পশ্চিমবঙ্গে মুক্তি পায় তার নতুন সিনেমা ‘ভূতপরী’।

অভিনয়ে বাইরে প্রাণীকূলের প্রতি প্রবল ভালোবাসা জয়ার- সেকথা এখন সবার জানা। প্রাণীদের অধিকার আদায়ে বারবার সোচ্চার হতে দেখা গেছে তাকে। রমজানের প্রথম দিনই এই তারকা কথা বলেছেন, রাস্তার কুকুর নিয়ে। এবার ছোট্ট একটি ঘোড়ার প্রাণ বাঁচাতে কলকাতার বন্ধুদের সাহায্য চাইলেন তিনি।

আজ বুধবার সকালে জয়া ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন। যেখানে দেখা যায়, অসুস্থ একটি ঘোড়ার বাচ্চা মাটিতে পড়ে আছে। ক্যাপশনে কলকাতায় থাকা বন্ধুদের কাছে সাহায্য চেয়ে এই অভিনেত্রী জানিয়েছেন, অসুস্থ ঘোড়াটি কাঁকিনাড়া স্টেশনের মুখে নৈহাটি দিকে পড়ে আছে।

এদিকে গতকাল মঙ্গলবার রাস্তার কুকুর নিয়ে একটি ফেসবুক পোস্ট করেন জয়া আহসান। তার কথায়, ‘আমাদের দেওয়া কেক, বিস্কুটেই রাস্তার বেশিরভাগ কুকুরদের পেট ভরে। কিন্তু রমজান মাসে সেটাও তাদের কপালে জোটে না। তারা তো আর আমাদের মতো রোজা রাখে না। তাই সামান্য খাবারের জন্য সারাদিন এদিক-সেদিক ঘুরে বেড়ায়। চলুন এই রমজানে আমরা রাস্তার এই অসহায় প্রাণীদের কথা একটু চিন্তা করি। আমাদের ঘরের বাইরে তাদের জন্য কিছু খাবার রেখে দেই।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com