1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হলেন শামীম তালুকদার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪

উপনির্বাচনে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন সিরাজগঞ্জ-২ সদর আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরীর স্বামী শামীম তালুকদার লাবু।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো: শহিদুল ইসলাম শনিবার (৯ মার্চ) বেলা আড়াইটার দিকে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, জিপ গাড়ি প্রতিকে শামীম তালুকদার লাবু ৬৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মকবুল হোসেন মুকুল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫০৬ ভোট। এছাড়াও উড়োজাহাজ প্রতীকে মুহা. শওকত আলী সেলিম ৩৪, আনারস প্রতীকে রেফাজ উদ্দিন মাস্টার ১০, চশমা প্রতীকে আব্দুর রহমান ৫ এবং মোটরসাইকেল প্রতীকে অ্যাডভোকেট আব্দুর রহমান ২ ভোট পেয়েছেন।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার ৯টি ভোট কেন্দ্রের ১৮টি বুথে ইলেক্ট্রিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ হয়। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় জেলার সবগুলো কেন্দ্রে। ভোট গ্রহণে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয় কেন্দ্রগুলোতে।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো: শহিদুল ইসলাম বলেন, জেলার ৮৩টি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বর, ৭টি পৌরসভার মেয়র-কাউন্সিলর ও ৯টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ১১৯৬ ভোটারের মধ্যে ১১৯১ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস গত জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ বেলকুচি আসনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রার্থী হলে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হওয়া এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com