1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

থুসারার হ্যাটট্রিকে বিধ্বস্ত বাংলাদেশ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪

তাসের ঘরের মতো ধসে পড়েছে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ। ১৩ থেকে ১৫ রানের মধ্যে টাইগারদের নেই চার চারটি উইকেট। এর মধ্যে দলীয় ১৫ রানের মাথায় হ্যাটট্রিক করেছেন নুয়ান থুসারা।

শ্রীলঙ্কার হয়ে চতুর্থ ওভার করতে আসেন নুয়ান। প্রথম বল শান্ত খেলে দিলেও পারেননি রান বের করতে। তবে দ্বিতীয় বলেই তার স্ট্যাম্প উপড়ে দেন নুয়ান। ৬ বলে ১ করে বাংলাদেশ অধিনায়ক ধরেন সাজঘরের পথ।

চার নম্বরে মাঠে এসে কিছু বুঝে ওঠার আগেই স্ট্যাম ভাঙে তাওহীদ হৃদয়েরও। গোল্ডেন ডাক উপহার দেন তিনি। তাতেই জেগে উঠে হ্যাটট্রিকের শঙ্কা। সেই শঙ্কা বাস্তবে পরিণত করতে সময় নেননি নুয়ান, পরের বলেই ফেরান মাহমুদউল্লাহকে।

৪ বলের মাঝে ৩ উইকেট তুলে নিয়ে কার্যত বাংলাদেশের ব্যাটিং লাইনআপ ভেঙে দেন নুয়ান। দুর্দশা পিছু ছাড়েনি এরপরও। ইনিংস উদ্বোধন করতে নামা সৌম্য সরকারও পারেননি দলের বিপর্যয়ে ভরসা হতে।

পাওয়ার প্লের শেষ ওভারে এই নুয়ানের শিকার হয়েই ফেরেন তিনি। ১০ বলে ১১ রান আসে তার ব্যাটে। দুই ওভারে মাত্র ২ রান দিয়ে ৪ উইকেট নেন এই লঙ্কান পেসার।

এর আগের ওভারেই লিটন দাসকে ফেরান সিলভা। ১১ বলে ৭ রান করে আউট হন তিনি। সব মিলিয়ে পাওয়ার প্লের ৬ ওভারে মাত্র ২৫ রানে ৫ উইকেট হারায় বাংলাদেশ। এখন মাঠে আছেন জাকের আলি ও শেখ মেহেদী।

১৭৫ রানের লক্ষ্য তাড়ায় ১৪ ওভারে এখনো ১৫০ রান প্রয়োজন বাংলাদেশের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com