1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

জাতীত দলে ফেরার প্রসঙ্গে যা বললেন তামিম

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪

টি-টোয়েন্টি থেকে বলে কয়েই অবসর নিয়েছেন, টেস্টটাও খেলা হয় না আগের মতো। প্রিয় ফরম্যাট ওয়ানডে থেকেও অভিমান করে সরে আছেন দূরে। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটের সাথে তামিম ইকবালের সম্পর্কে ফাঁটল ধরেছে বেশ।

এই সম্পর্কে খানিকটা প্রলেপ হয়ে দাঁড়িয়েছে বিপিএল। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসরটা নিজের মতো করে কাটিয়েছেন এই ওপেনার। নিজ দল বরিশালকে নেতৃত্ব দিয়ে জিতিয়েছেন শিরোপা। হয়েছেন আসরের সেরা, সর্বোচ্চ রান সংগ্রাহকও।

ফলে আবারো আলোচনায় উঠে এসেছে তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টি। অবশ্য আলোচনা হওয়ার কথা ছিল বিপিএল চলাকালীন সময়েই। তামিম নিজে ও বিসিবি- উভয়েই জানিয়েছিল বিপিএলেই নির্ধারণ হবে তামিমের ভাগ্য। যদিও বিপিএল ফুরালেও এই নিয়ে কোনো কথা বলেনি কেউ।

তবে দারুণ একটা বিপিএল কাটানোর পর তামিম নিজেই মুখ খুললেন। জানালেন জাতীয় দলে ফিরবেন, তবে বেশ কয়েকটি শর্ত আছে তার। সেগুলো ব্যাটে-বলে হলেই ফের তার গায়ে দেখা যাবে লাল-সবুজের জার্সি।

এই প্রসঙ্গে তামিম বলেন, ‘এখন মন্তব্য করা ঠিক হবে না। আমি আগেও বলেছি, আমাকে জাতীয় দলে ফেরাতে হলে সবকিছু ঠিক করতে হবে। নয়তো শুধু এসে খেলার কোনো পয়েন্ট নেই। কারণ, আমি ক্যারিয়ারের এমন স্টেজে আছি, হয়তো দুই বছর খেলব। ওই কথাগুলো ওনাদের সঙ্গে বলতে হবে।’

বিপিএল চলাকালীন সময়ে তামিমের সাথে বসার কথা থাকলেও তা আর হয়নি। যার জন্য অবশ্য বিসিবিকেই দায়ী করছেন তামিম। তিনি বলেন, ‘আমার সাথে জালাল ভাইয়ের কথা হয়েছে। আমি কথা বলার জন্য অ্যাভেইলেবল ছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত কথা হয়নি। কিন্তু আমাদের যোগাযোগ আছে। আমি আগামীকাল সকালে আবার দেশের বাইরে চলে যাচ্ছি। আশা করি, আসার পর আবার আমরা বসব।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com