1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

এবার এক ফ্রেমে রণবীর-ভিকি

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

বক্স অফিসে একই দিনে মুক্তি পায় রণবীর কাপুরের ‘অ্য়ানিম্যাল ২’ এবং ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’। ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে বক্স অফিসের লড়াই দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা। তবে ‘অ্যানিম্যাল’ ছবির দাপটে ভিকির এই ছবি খুব একটা ব্যবসা করতে পারেনি। বলিউডে এবার এলো নতুন খবর। আর আলাদা ছবিতে নয়, বরং এবার একই ছবিতে মুখোমুখি হতে চলেছেন রণবীর ও ভিকি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, সূত্র বলছে, ‘অ্যানিম্যাল ২’ ছবিতে নাকি খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে ভিকি কৌশলকে!

‘অ্যানিম্যাল’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর থেকেই এই ছবির সিক্যুয়েল নিয়ে আগ্রহ তুঙ্গে। ‘অ্যানিম্যাল’ ছবি থেকেও ‘অ্যানিম্যাল পার্ক’ যে আরও বেশি অ্যাকশনে ভরপুর হতে চলেছে, তার ইঙ্গিত ছিল প্রথম থেকেই। তবে এবার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা বড় চমক দিতে ভিকি কৌশলকে নিয়ে আসতে চলেছেন।

সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবির যে সিক্যুয়েল আসছে তা মোটামুটি সবার জানা। ছবির নাম ‘অ্যানিম্যাল পার্ক’ তাও সবার ইতোমধ্য়েই জেনে গিয়েছে।

এই ছবিতে রণবীর বনাম রণবীর লড়াই। একজন নায়ক, আরেকজন খলনায়ক। সূত্র বলছে, ছবিতে নায়ক রণবীরের বিপরীতে রাশমিকা যেমনটি আছেন, তেমনটিই থাকবেন। তবে এন্ট্রি নেবেন নতুন নায়িকা মালবিকা মোহন। যাকে নাকি দেখা যাবে খলনায়ক রণবীরের বিপরীতে। অর্থাৎ খলচরিত্রে অভিনয় করার কথাই তার।

এবার ‘অ্যানিম্যাল ২’-এর গল্পে আসলো নতুন খলনায়ক ভিকি কৌশলের নাম। সূত্রের খবর, এপ্রিল মাস থেকেই শুটিং শুরু করবেন ভিকি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com