1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বিছানায় পড়ে ছিল বাবার মরদেহ, ফ্যানে ঝুলছিল ছেলে

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর বাড্ডার বেরাইদের একটি বাসা থেকে বাবা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে বেরাইদের জেলেপাড়া এলাকার মুবাক্কারের বাড়ির নিচতলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত গিয়াস উদ্দিন (৭০) একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক এবং তার ছেলে রাকিব হোসেন (৩০) বৈদ্যুতিক মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজারে।

বাড্ডা থানার ওসি ইয়াসিন গাজী ঘটনাটি নিশ্চিত করেছেন।

প্রতিবেশীদের বরাত দিয়ে তিনি বলেন, ওই ভবনের নিচতলায় তারা ১২ বছর ধরে ভাড়া থাকতেন।

তিনি আরো বলেন, রাকিবের সন্ধ্যায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানে না পেয়ে তার এক বন্ধু হারুন ফোনে যোগাযোগ করে। ফোনে না পেয়ে তার খোঁজে ওই বাসায় যায়।
পরে বাসার দরজা বন্ধ পেয়ে অনেক ডাকাডাকি করে ভেতর থেকে কোন সাড়া না পেয়ে কয়েকজন মিলে দরজা ভেঙে বাবা এবং ছেলেকে ঝুলন্ত অবস্থায় পায়।’

ওসি ইয়াসিন গাজী বলেন, ‘দু’জনকে দুই রুমে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় পায় হারুণ এবং তার সাথের লোকজন। তারা প্রথমে গিয়াস উদ্দিনকে নামায়। আমরা ধারণা করছি, গিয়াস উদ্দিন আগে গলায় ফাঁস দিয়েছে। পরে তা দেখে ছেলে সহ্য করতে না পেরে পাশের রুমে গলায় ফাঁস দেয়।’

স্থানীয়দের সাথে কথা বলে ওসি জানতে পেরেছেন, প্রায় দুই বছর আগে গিয়াস উদ্দিনের স্ত্রী মারা গেছেন। বাবা-ছেলে মিলে ওই বাসায় ১২ বছর ধরে থাকতেন। ছোটখাট বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এরই ধরাবাহিকতায় রাগ এবং ক্ষোভে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে অনেকের ধারণা।

লাশ দ ‘টি উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, প্রকৃত ঘটনা উদঘাটনে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com