1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

গাজীপুরে শ্রমিক অসন্তোষ, পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

গাজীপুরের কালিয়াকৈরে সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো বাস্তবায়নের দাবিতে আন্দোলন করেছে কোকোলা ফুড প্রোডাক্ট লিমিটেড কারখানার শ্রমিকরা। এ সময় তারা মহাসড়ক অবরোধ করলে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করে শ্রমিকদের ছত্রভঙ্গ করে মহাসড়ক থেকে সরিয়ে দেয়।

সোমবার সকাল সাড়ে ৭টায় উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কোকোলা ফুড প্রোডাক্ট লিমিটেড কারখানার সামনে এঘটনা ঘটে।

সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো বাস্তবায়নের দাবিতে কোকোলা ফুড প্রোডাক্ট লিমিটেড কারখানাটির শ্রমিকরা সকালে কারখানার গেটের সামনে অবস্থান করে। এ সময় বাইরে অবস্থান করা শ্রমিক এবং কারখানাটির ভিতরে অবস্থান করা শ্রমিকদের মাঝে পাল্টাপাল্টি ইট-পাটকেল নিক্ষেপ হয়।

আন্দোলনরত শ্রমিকদের দাবি, ভেতর থেকে ছোড়া ইটের আঘাতে আন্দোলনরত শ্রমিকদের মাঝে ২০-২৫ জন শ্রমিক গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়া হয়।
পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে শ্রমিকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ কয়েক রাউন্ড সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়।

প্রায় দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com