1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

লক্ষ্মীপুরে নেশার টাকা না পেয়ে মা কিরণ বেগমকে (৪৭) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলেকে কাউছারকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ জানুয়ারি) রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গঙ্গাপুর এলাকায় আব্দুল গণি মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক কাউছারকে আটক করে।

নিহত কিরণ বেগম ওই বাড়ির সৌদি আরব ফেরত প্রবাসী আবুল খায়েরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতক কাউছার মাদকসেবী ছিলেন। মাদকের নেশা থেকে ফিরে আসতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু তিনি ভালো হননি। মাদক সেবনের টাকার জন্য প্রায়ই তার মায়ের সাথে খারাপ আচরণ করতেন কাউছার। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করেন। একপর্যায়ে কাউছার তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে বলে সবাইকে জানান।

তবে সন্দেহ হওয়ায় তাৎক্ষিণক লোকজন তাকে আটক করে তাদের বসতঘরে গিয়ে কিরণ বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে দালাল বাজার এলাকায় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে কিরণ বেগম মারা গেছেন জানালে লোকজন তার লাশ বাড়িতে নিয়ে আসেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, কাউছার নেশা করতেন এবং মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলে বাড়ির লোকজন জানিয়েছেন। তাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com