1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

চকরিয়ায় বাসের সাথে লেগুনার সংঘর্ষে নিহত ৪

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় বাসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চকরিয়ার উত্তর হারবাংয়ের কলাবাগান এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হারবাং এলাকায় মোজাফফর আহমদে ছেলে মোহাম্মদ মহিউদ্দিন (৪৫), মোস্তাক আহমেদের ছেলে রিদুয়ান (৩৫), আবদুর রশিদের ছেলে আবু বক্কর (৩৩) ও বাদশা মিয়ার ছেলে জয়নাল (৩০)। তারা সবাই বিল্ডিংয়ের ঢালাইয়ের শ্রমিক।

স্থানীয়রা জানিয়েছে, গাজীপুর থেকে আসা একটি পিকনিকের বাস হারবাং ইউনিয়নের সিটি গেটের কলাবাগান এলাকায় পৌঁছালে শ্রমিকবাহী একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ১০ থেকে ১২ জন শ্রমিক। ফায়ার সার্ভিসের লোকজন এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আতিকুর রহমান চারজনকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অপারেশন অফিসার খোকন কান্তি রোদ্র ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে এবং আইনি পদক্ষেপের ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com