1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

খাগড়াছড়িতে অপহৃত ৩ ইউপিডিএফ নেতা উদ্ধার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

খাগড়াছড়ির পানছড়ি থেকে অপহৃত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (প্রসীত গ্রুপ) তিন নেতাকে তিন দিন পর উদ্ধার করেছে সেনাবাহিনী। পরে পুলিশের মাধ্যমে তাদের স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পানছড়ির লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকা থেকে তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

উদ্ধার ব্যক্তিরা হলেন ইউপিডিএফ প্রসীত গ্রুপের পানছড়ির সংগঠক নীতি দত্ত চাকমা, হরি কমল ত্রিপুরা ও মিলন ত্রিপুরা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান শুরু করে সেনাবাহিনী। একপর্যায়ে একটি জুম ঘর থেকে অপহৃতদের হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন কমান্ডার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আবুল হাসনাত জুয়েল জানান, সেনা সদস্যরা পানছড়ির লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকায় অভিযান চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে অপহৃত তিন ইউপিডিএফ নেতকে উদ্ধার করা হয়। রাতে পুলিশের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে তাদেরকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আজম জানান, স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উদ্ধার ব্যক্তিদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গত সোমবার (১১ ডিসেম্বর) রাত ১০টার দিকে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার দুর্গম সীমান্ত এলাকার পাহাড়ি জনপদ পুজগাংয়ের অনিলপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে নিহত হয় ইউপিডিএফ প্রসীত গ্রুপের অঙ্গ-সহযোগী সংগঠন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, পিসিপির কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের নেতা লিটন চাকমা ও ইউপিডিএফ সদস্য রুহিন বিকাশ ত্রিপুরা। ওই সময় সন্ত্রাসীরা আরো তিনজনকে অপহরণ করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com