1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

মাহির মনোনয়নপত্র বাতিল

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনে দাখিল করা ভোটারদের জালিয়াতির (ভুয়া স্বাক্ষর) অভিযোগে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।আজ রবিবার সকালে রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা রাজশাহী জেলা প্রশাসক জেলা শামীম আহমেদ বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বতন্ত্র প্রার্থী হিসেবে এক শতাংশ ভোটারদের নামের যে তালিকা ও স্বাক্ষর জমা দিয়েছেন সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য পাওয়া যায়নি।

তিনি বলেন, সাধারণত কোনো প্রার্থীর ১০ জনের ভোটার যাচাই-বাছাই করা হয়। চিত্রনায়িকা মাহিয়া মাহির ভোটার যাচাই-বাছাইকালে সাতজনের তথ্য সঠিক পাওয়া গেলেও বাকি তিনজনের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোটার। এ ছাড়া বাকি দুজনের তথ্য পাওয়া যায়নি। তাই তার স্বতন্ত্র প্রার্থিতা বাতিল ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, তিনি রিটার্নিং কর্মকর্তারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবেন।

উল্লেখ্য, মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। আর তার নানার বাড়ি পার্শ্ববর্তী রাজশাহীর তানোর উপজেলায়। তানোর ও গোদাগাড়ী উপজেলা নিয়ে গঠিত রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে পাননি মাহি। পরে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশন থেকে মনোনয়ন তোলেন‌।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com