1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

নারায়নগঞ্জে হঠাৎ করে একসাথে ধসে পড়েছে ১০টি বৈদ্যুতিক পিলার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জের মদনপুরে হঠাৎ করে এক সাথে ধসে পড়েছে ১০টি বৈদ্যুতিক পিলার।

সোমবার রাত ১০টার দিকে হঠাৎ করে বিকট শব্দে পিলার গুলো ধসে পড়ে। এতে করে ক্ষতিগ্রস্থ হয়েছে বেশ কয়েকটি যানবাহন।

দুর্ঘটনার পরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে। বন্ধ হয়ে যায় যানবাহন চলাচল।

কিভাবে বৈদ্যুতিক পিলারগুলো ধসে পড়েছে এ নিয়ে ভিন্ন ভিন্ন বক্তব্য পাওয়া গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, হঠাৎ করে বিকট শব্দে বৈদ্যুতিক পিলার গুলো একের পর এক ধসে পড়ে। কোনো কোনো পিলারে আগুন ধরে যায়। এ সময় অনেক পিলার বাস ও মালবাহী গাড়িতে পড়ে ক্ষতিগ্রস্ত হয়।

পিলার ধসে পড়ার কারণ হিসেবে স্থানীয়রা জানায়, রাস্তা সংস্কারের কাজ চলছে। অনেক পিলারে নিচ থেকে মাটি সরানোর ফলে দুর্ঘটনা ঘটে।

তবে ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে, রাত ১০টার পর একটি গাড়ি সজোরে ধাক্কা দেয় মহাসড়কের পাশের একটি বিদ্যুতের খুঁটিতে। এ সময় সেটি সড়কে পড়ে গেলে সেটার তারে যুক্ত আরো ১০টি খুঁটিও সড়কে পড়ে যায়। এতে বাস, প্রাইভেটকার ও কাভার্ডভ্যানসহ অন্তত ৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তবে কেউ হতাহত হয়নি।

এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে বন্ধ হয়ে আশপাশের এলাকাগুলোতে বিদ্যুৎ সরবরাহ। দুর্ঘটনার পর মহাসড়কে যানজট দেখা দেয়।

এতে সড়কে যান চলাচল বন্ধ হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে অন্তত ৫টি যানবাহন এতে ক্ষতিগ্রস্ত হয়েছে। বিদ্যুৎহীন হয়ে পড়েছে আশপাশের গ্রামগুলো।

এদিকে মহাসড়কের মদনপুর এলাকায় এ ঘটনার পর খবর পেয়ে পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান।

ট্রাফিক পুলিশের শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) শরফুদ্দিন জানান, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খুঁটিতে ধাক্কা দেয়ায় এ ঘটনা ঘটে। ১০টি খুঁটি সড়কে পড়েছে। এ সময় সেখানে কয়েকটি যানবাহন ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি। আশপাশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ঢাকা সিলেট সড়কে ডাইভারশন করে যান চলাচল করানোয় এখন পর্যন্ত যানজট তেমন হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com