1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

সাভারে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ, ছাত্রদল নেতা গ্রেফতার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি-জামায়াতের ৪র্থ দফার ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রাস্তায় টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও কাঠ ফেলে সড়ক অবরোধ করেছে পৌর যুবদলের নেতা-কর্মীরা। এ সময় পুলিশ সাভার পৌর ছাত্রদলের সহসভাপতি আলামিনকে আটক করেছে।

রবিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-আরিচা মহাসড়কে সাভার বাসস্ট্যান্ডের কাছে জালেশ্বর ও শিমুলতলা সড়কে তারা এ অবরোধ করে।

এসময় তারা অবরোধের সমর্থনে বের করা বিক্ষোভ মিছিল থেকে রাস্তায় টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও গাছ ফেলে সড়ক অবরোধ করে।

 

পৌর ছাত্রদলের সহ-সভাপতি আলামিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই অবরোধকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাভার পৌর ছাত্রদলের সহসভাপতি আলামিনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com