1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

প্রেমিকাকে বিয়ের দাবিতে ১৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে যুবক!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০

প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে রাজি নয় মা-বাবা। আর এই অভিমানে আত্মহত্যা করতে ১৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে উঠে গেলেন যুবক। পরে প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে রাজি হওয়া ছাড়াও আরও নানা শর্তে ওই প্রেমিককে অক্ষত অবস্থায় নামিয়ে আনতে পেরেছেন ফায়ার সার্ভিস, পুলিশ ও পরিবারের সদস্যরা।

গতকাল শনিবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। প্রেমিক বিপ্লবের এ কাণ্ড দেখতে কয়েক হাজার লোক জড়ো হয়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ১৭০ ফুট উঁচু এবং ১ লাখ ৩২ হাজার ভোল্টেজের বিদ্যুতের তার পরিবাহী টাওয়ারের অনেক উঁচুতে উঠে অবস্থান নেন নারায়ণগঞ্জ সিটির ৬নং ওয়ার্ডের আদমজী বিহারী ক্যাম্পের বাসিন্দা বিপ্লব। আত্মহত্যা করতে পাশেই দড়ি বেঁধে রেখেছিলেন তিনি। ফায়ার সার্ভিসের কর্মকর্তা, পুলিশ ও পরিবারের সদস্যরা তাকে অনেক অনুরোধ করলেও তিনি নামছিলেন না।

পরে অনেক চেষ্টার পর এবং তার প্রেমিকার সঙ্গে বিয়ে দেওয়া ছাড়াও কয়েকটি শর্তে বিপ্লব কিছুটা নেমে আসেন। তাকে নামিয়ে আনতে ফায়ার সার্ভিসের লোকজন টাওয়ারে উঠলে তিনি ফের ওপরের দিকে উঠতে থাকেন। পরে হ্যান্ডমাইকে কথা বলতে কিছুটা নেমে আসলে দুজন স্থানীয় টাওয়ারে উঠে তাকে ধরে ফেলেন। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা উপরে উঠে তাকে অক্ষত নিচে নামিয়ে আনতে সক্ষম হন।

বিপ্লবের বাবা বলেন, ‘আমার ছেলে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বিপ্লব পরিবারের সদস্যদের হুমকি-ধামকি দেয়। বেশ কয়েকদিন ধরে একই ক্যাম্পের এক তরুণীকে বিয়ে করতে আমাদের অনুমতি চায় সে। কিন্তু আমরা এতে সম্মতি না দেওয়াতে সে এই ঘটনা ঘটিয়েছে।’

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ বলেন, ‘খবর পেয়ে পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দেখি বিদ্যুতের টাওয়ারের প্রায় ১২০/১৩০ ফুট উপরে ওই যুবক অবস্থান নিয়েছেন। পরে অনেক অনুরোধে তাকে অক্ষত অবস্থায় নিচে নামিয়ে আনা হয়।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com