1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

খুলনায় চিকিৎসক হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

খুলনার রাইসা ক্লিনিকের মালিক ডা. আবদুর রকিব খানের (৫৯) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জমিরসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে খুলনার রূপসা ও গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন, আবুল আলী, মোস্তফা, খাদিজা ও আবদুর রহিম। তাদের মধ্যে তিনজন এজাহারভুক্ত আসামি। খুলনা মহানগর পুলিশের (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল দুপুরে নিহতের ছোট ভাই খুলনা মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক সাইফুল ইসলাম বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। হত্যার ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করা হয়।

প্রসঙ্গত, নগরীর মোহাম্মদ নগরের পল্লবী সড়কের বাসিন্দা আবুল আলীর স্ত্রী শিউলী বেগমকে ১৪ জুন সিজারিয়ানের জন্য রাইসা ক্লিনিকে ভর্তি করা হয়। ওই দিন বিকেল ৫টায় অপারেশন হয়। সিজারের পর নবজাতক ও মা প্রথমে সুস্থ ছিলেন। পরে রোগীর রক্তক্ষরণ হলে ১৫ জুন সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে ওই রাতে ঢাকায় নেওয়ার পথে শিউলী বেগমের মৃত্যু হয়।

এ ঘটনায় চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে নিহত রোগীর স্বজনরা রাত ৮টা ৫০ মিনিটের দিকে ডা. রকিবের ওপর হামলা চালান। এতে তার মাথার পেছনে জখম হয়। তাকে প্রথমে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শেখ আবু নাসের হাসপাতালে নেওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ১৬ জুন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com