1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

দেবের ১০ ছবি, শাকিবের দরজা বন্ধ!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০

বাংলাদেশের ১০ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার দেব। এরই মধ্যে তিনি অংশ নিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘কমান্ডো’ ছবির শুটিংয়ে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দেবকে নিয়ে মোট ১০টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন এর কর্ণধার সেলিম খান।

দেবকে নিয়ে নির্মাণ করতে যাওয়া ছবিগুলোর তালিকায় আছে ‘কমান্ডো-২’, ‘কমান্ডো-৩’, ‘শেরা’, ‘সমাপ্তি’, ‘অধ্যায়’, ‘আশ্রয়’, ‘কালবেলা’, ‘খোয়াবনামা’, ‘পিলু’ ও ‘লকডাউন’।

নতুন ছবিগুলোতে দেবকে নেওয়ার প্রসঙ্গে সেলিম খান বলেন, ‘দুই বাংলার দর্শকদের কথা ভেবে ছবিগুলো নির্মাণ করা হচ্ছে। এতে শুধুমাত্র নায়ক হিসেবে আমরা দেবকে নিচ্ছি। কারণ আমরা দুই বাংলার মার্কেট ধরতে চাই। দেবও এতে অভিনয়ের বিষয়ে সম্মতি দিয়েছেন। দেব ছাড়া বেশির ভাগ শিল্পীই বাংলাদেশের। নায়িকাও থাকবেন বাংলাদেশের। ঢাকা ও পশ্চিমবঙ্গে একযোগে ছবিগুলো মুক্তি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এদিকে, সম্প্রতি শোবিজপাড়ায় খবর রটেছে শাপলা মিডিয়ার হয়ে আবারও কাজ করবেন শাকিব খান। এজন্য কম পারিশ্রমিকও নেবেন এই চিত্রনায়ক।

শাকিব খানের সঙ্গে কাজ করার বিষয়ে জানতে চাইলে সেলিম খান আরও বলেন, ‘শাকিব আমার ছোট ভাইয়ের মতো। তবে তাকে নিয়ে কাজের বিষয়ে এখন আমরা কিছুই ভাবছি না। বলতে পারেন আপাতত সেই দরজা বন্ধ। দুই বাংলার দর্শকদের চাহিদার কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত। ওপার বাংলায় দেবের একটা চাহিদা রয়েছে। বাংলাদেশেও দেব বেশ জনপ্রিয়।’

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খান আপত্তিকর বিভিন্ন মন্তব্য করার কারণে চলচ্চিত্র পরিবারের রোষানলে পড়েন। তখন সবাই তাকে বয়কট করেন। তাকে নিয়ে ছবি নির্মাণ করাও বন্ধ করে দেন চলচ্চিত্র পরিচালকরা। সেই সময় তাকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। এরপর শাকিবকে নিয়ে বেশ কিছু ছবি প্রযোজনাও করেন তিনি। কিন্তু শিডিউল জটিলতাসহ বিভিন্ন বিষয় নিয়ে এক সময় তাদের মধ্যে সম্পর্কে ভাটা পড়ে। ওই সময়ই সাত দিনের আল্টিমেটাম দেন সেলিম খান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com