1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

একই ঘরে ঝুলছিল মা-মেয়ের মরদেহ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

নওগাঁর আত্রাইয়ে বসতঘর থেকে মা ও মেয়র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে সালিসে অপরাধি করায় তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন প্রতিবেশীরা।

আজ শনিবার সকালে নওগাঁর আত্রাই উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে আরিফুল ইসলামের স্ত্রী সাবিনার সঙ্গে প্রতিবেশীর ঝগড়া হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রুহুল আমিন সোহাগের নেতৃত্বে একটি সালিসি বৈঠক হয়। ওই বৈঠকে গৃহবধূ সাবিনা আক্তার এবং তার মেয়ে আফরোজা আক্তারকে (১০) অপরাধি করে রায় দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, ওই সালিসি বৈঠকের রায়ের প্রতি ক্ষুব্ধ হয়ে মা-মেয়ে একসঙ্গে আত্মহত্যা করেছেন।

স্থানীয়রা আরও জানান, ভ্যান চালক আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। সকাল সাড়ে ৮টার দিকে সকালের খাবার খেতে বাড়িতে এসে দেখতে পান, তার স্ত্রী সাবিনা আক্তার (২৬) ও মেয়ে আফরোজা আক্তারের (১০) ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে আত্রাই থানায় খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেলা ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে।

এ ব্যাপারে ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় সালিসি বৈঠক হয়েছে তবে ওই বৈঠকে দু’পক্ষকে হাত ধরে মিল করে দেওয়া হয়েছে। এখানে অভিযুক্তের কোন বিষয় নেই।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পক্ষ থেকে অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com