1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

মামলার ৮ ঘণ্টার মধ্যেই ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

জয়পুরহাটের পাঁচবিবিতে মামলা করার আট ঘণ্টার মধ্যেই প্রধান আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার রাতে বগুড়া সদর উপজেলার বটতলী এলাকা থেকে র‌্যাব-৫ জয়পুরহাট ও র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন নওগাঁ জেলার বদলগাছি উপজেলার দূর্গাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে হাসনাইন হোসেন তমাল (২০) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট্ট মানিক গ্রামের পাষ্ণাবের ছেলে বায়েজিদ হোসেন (২৩)।

সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি জানান, চলতি মাসের বুধবার (২ আগস্ট) বিকেল ৪টায় হাসনাইন হোসেন তমাল দেখা করার কথা বলে দিনাজপুরের হিলি থেকে ভিকটিমকে পাঁচবিবি পৌর পার্কে নিয়ে আসেন। ভিকটিম পার্কে এলে তমাল সন্ধ্যা ৭টায় বায়জিদসহ কয়েকজন সহযোগীকে নিয়ে উপজেলার নওদা পাড়া গ্রামে একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে ভিকটিমকে গভীর রাতে তমাল জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম অজ্ঞান হয়ে পড়ে। সকালে ভিকটিমের জ্ঞান ফিরলে আসামিরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়।

‘পরে ভিকটিম বাড়িতে গিয়ে পরিবারকে ঘটনার বিস্তারিত জানালেন ভিকটিমের পরিবার রোববার (৬ আগস্ট) বিকেলে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের আটক করতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং একপর্যায়ে আসামিরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে গেলে র‌্যাব -১২, বগুড়া ক্যাম্পের সহায়তায় তাদের দু’জনকে বগুড়ার বটতলী থেকে আটক করা হয়।’

আসামিদের পরে পাঁচবিবি থানায় জিডি মূলে সোপর্দ করা হয় বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com