1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

নাটোরে জেলা বিএনপির সদস্যসচিবের ওপর হামলা, জনসমাবেশ স্থগিত

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

নাটোর জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকালে শহরের চকবৈদ্যনাথ গুরপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পূর্বনির্ধারিত জনসমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম।

শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করেন, দেশব্যাপী বিএনপির কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির কর্মসূচিও সকালে আহ্বান করা হয়। শহরতলী পন্ডিতগ্রামের বাড়ি থেকে কর্মসূচিতে আসার পথে চকবদ্যনাথ গুরপট্টি এলাকায় বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলা চালায় আওয়ামী লীগের কর্মীরা। এ সময় তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।শহিদুল ইসলাম বাচ্চু আরও বলেন, ‘জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতিতেই আওয়ামী লীগের লোকজন লাঠিসোটা ও অস্ত্র নিয়ে অবস্থান করছে, তাই আমাদের কর্মসূচি বাতিল করা হয়েছে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ‘ভোরে বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। ওই সময় পুলিশ মোতায়েন হয়নি, সকাল আটটার পরে পুলিশ মোতায়েন করা হয়েছে। তারপরে আর কোনো ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com