1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

‘বার্বি’ লুকে ভারতীয় রাজনীতিবিদদের ছবি ভাইরাল

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

সারা দুনিয়ায় এখন ‘বার্বি’ নিয়ে মাতামাতি চলছে। এর মূল কারণ সম্প্রতি মুক্তি পাওয়া গ্রেটা গারইগের সিনেমা ‘বার্বি’। অনেকেই তাই গোলাপি পোশাকে ছবি পোস্ট করছেন। এবার বার্বি অবতারে হাজির ভারতীয় রাজনীতিবিদরা। তবে বাস্তবে নয়, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের (এআই) জালে তাদেরও দেখা মিলেছে ‘বার্বি’র রঙে গোলাপি আভায়।

ভারতের প্রথম সারির রাজনীতিবিদদের এমন লুক দেখে চমকে গেছেন সবাই। ছবিগুলো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তার বট ‘মিডজার্নি’ আপনার যেকোনো চিন্তাকে ইমেজ বা ছবিতে পরিণত করতে সক্ষম। কিছু ক্ষেত্রে আমরা যতটুকু না চিন্তা করতে পারি, তার থেকে বেশি সুন্দর করেই ছবি তৈরি করে দেয় এটি।

সেই ধারাবাহিকতায় ‘বার্বি’র লুকে গোলাপি স্যুটে দেখা গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা গেছে হাই হিল আর বিজনেস স্যুটে। ফর্মাল লুকে রয়েছেন সোনিয়া গান্ধী। তার গলায় আবার গোলাপি উত্তরীয়, চোখে রোদ চশমা।

সাদা শার্ট আর গোলাপি প্যান্টে হ্যান্ডসাম লুকে রাহুল গান্ধী। কৃত্রিম বুদ্ধিমত্তার জোরেই তিনি যেন হয়েছেন সিনেমার নায়ক। গলায় কয়েক ছড়া মালা পরে গোলাপি পোশাকে সাজিয়ে তোলা হয়েছে অমিত শাহকেও। তার পরনে রয়েছে গোলাপি ধুতি-পাঞ্জাবি, আর হাফ কোট।

এদিকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল একেবারে গোলাপি রেট্রো লুকে। হাতে তার ফুলের তোড়া। এআই এর কল্যাণেই গোলাপি লং কোর্ট পরে গোলাপি গাড়ির সামনে দাঁড়িয়ে কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি। অফিসিয়াল ড্রেসের বদলে তাকে সাজানো হয়েছে গোলাপি ব্লেজারে।

সবশেষে লালু প্রসাদ যাদব, গোলাপি জ্যাকেট পরেই একপাল গরুর সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com