1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

যাত্রীবাহী বাস-বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

দিনাজপুরের নবাবগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৯ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চড়ারহাট এলাকার এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম।

নিহতরা হলেন, বালুবাহী ট্রাকের ড্রাইভার পাবনা সাঁথিয়া উপজেলা আকরাম হোসেন (৩৫) এবং কোচর যাত্রী দিনাজপুর পার্বতীপুর উপজেলা আমবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জান্নাত আরা (১২)। আহতদের পরিচয় এখনো জানা যায়নি।

ছবি: আমাদের সময়

স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিন জানান, সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ‘মা এন্টারপ্রাইজ’ নামের একটি বাস দিনাজপুরের দিকে আসছিল। এ সময় পঞ্চগড় থেকে বালুবাহী একটি ট্রাক গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। পরে একই দিন রাত সাড়ে ৩টায় ওই এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক ও এক শিশু নিহত হন।

এ সময় আহত হয়েছেন অন্তত ৯ যাত্রী। পরে তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

জানতে চাইলে ওসি তাওহীদ ইসলাম  বলেন, ক্ষতিগ্রস্ত ট্রাক ও বাসটিকে উদ্ধার করা হয়েছে। ট্রাকচালক আকরাম হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আর শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com