1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
শিকাগোতে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, গ্রেপ্তার ৬৮ সুন্দরবনের আগুন ছড়িয়েছে ‘আড়াই কিলোমিটার’ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের ভরাডুবি, বিরোধী লেবার দলের জয়জয়কার গরমে কাঁচা আম খেলে যা হয়

সিলেটে বাসচাপায় নারীসহ নিহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুন, ২০২৩

সিলেটের ওসমানীনগর উপজেলায় বাসের চাপায় টমটমচালক ও এক নারী যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে এক নারীসহ অন্তত পাঁচজন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শেরপুর টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত টমটমচালক জুয়েল মিয়া (২২) মৌলভীবাজারের শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে ও আসমা বেগম (৪৫) উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী বাসটি শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজার একটু সামনে একটি ব্যাটারিচালিত-টমটমকে চাপা দেয় এবং এরপরই বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চালক জুয়েল মিয়া ও যাত্রী আসমা বেগমের মৃত্যু হয় এবং টমটমে থাকা আরেক নারী যাত্রী সহ বাসে থাকা আরো পাঁচজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com