1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

বরগুনা-বরিশাল বাস চলাচল বন্ধ করেছে মালিক সমিতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুন, ২০২৩

বরিশাল বিভাগীয় তারুণ্যের সমাবেশ উপলক্ষে বরগুনা জেলা ও ছয়টি উপজেলা এবং চার পৌরসভার জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের তারুণ্যের সমাবেশে যোগদান করতে বাস বুকিং করে রেখে ছিলেন। কিন্তু বরগুনা জেলা বাস মালিক সমিতি এ বিষয়টি জানতে পেরে সরকার দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে তা বন্ধ করে দেয়।

শনিবার (২৪ জুন) সকালে বরগুনা জেলা যুবদলের সভাপতি মো: জাহিদ হোসেন মোল্লা দৈনিক নয়া দিগন্তকে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কেন্দ্র থেকে পূর্বঘোষিত বরিশাল বিভাগীয় তারুণ্যের সমাবেশ। তাই আমরা বরগুনা জেলা যুবদল এ সমাবেশে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করতে আগে থেকেই অগ্রিম টাকা দিয়ে ২৪টি বাস বুকিং করে রাখি। কিন্তু বরগুনা বাস মালিক সমিতি সরকারের অ্যাজেন্ডা বাস্তবায়ন করতে ক্ষমতার দাপট দেখিয়ে তা বন্ধ করে দিয়েছে।

বরগুনা বাস মালিক শ্রমিক সমিতি সাধারণ সম্পাদক মো: শাহাবুদ্দিন সাবু বরিশাল-বরগুনা রুটের সকল বাস চলাচল বন্ধ রাখার সত্যতা স্বীকার করেন।

এ বিষয় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা বলেন, বরগুনার নেতা-কর্মীদের বরিশাল বিভাগীয় তারুণ্যের সমাবেশে যাওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করে রাখা হয়েছিল। কিন্তু হঠাৎ করে খবর পেলাম আমাদের অগ্রিম বুকিং করা বাসগুলোসহ সকল বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি। তবে আমি ও আমার ইউনিটের অনেক নেতারা একদিন আগেই বরিশালে এসে পৌঁছেছে। আজ তারুণ্যের সমাবেশ সফল হবে ইনশাআল্লাহ।

বামনা উপজেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক মিজানুর রহমান মজনু বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বরগুনা জেলা কমিটি ছাড়া এতদিন চলতে পারে না।

তিনি কেন্দ্রীয় বিএনপির নেতাদের কাছে দাবি করে আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বরগুনা জেলা কমিটি যত দ্রুত সম্ভব ঘোষণা করুন।

উল্লেখ্য, শনিবার বিকেল ৩টায় বরিশাল বেলস পার্ক মাঠে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com