1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ছাত্রাবাসে ঝুলছিল রাবি ছাত্রের মরদেহ, পাশে সুইসাইড নোট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুন, ২০২৩

ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বিনোদপুরের স্টুডেন্ট প্যালেস ছাত্রাবাস থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। নোটটিতে লেখা রয়েছে, ‘শেষমেষ একাকিত্বই আমাকে গিলে খেল।’

ওই ছাত্রের নাম তানভীর ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাড়ি নীলফামারী জেলার সদর থানার কাঞ্চন পাড়া এলাকায়। বাবার নাম আবু বকর সিদ্দিক।

ছাত্রাবাসের শিক্ষার্থীদের সূত্রে জানা গেছে, সন্ধ্যা থেকে কক্ষে দরজা বন্ধ করে অবস্থান করছিলেন তানভীর। রাতে বাড়ি থেকে যোগাযোগ করতে না পেরে তার বাবা মেস মালিককে খোঁজ নিতে বলেন। তখন দরজায় কড়া নেড়ে কোন সাড়া পাননি তিনি। পরে জানালা দিয়ে দেখলে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পাওয়া যায়। মৃত্যুর আগে একটা চিরকুটও রেখে গেছেন এই ছাত্রের। সেই চিরকুটে তার মানসিকভাবে হতাশার কথা জানিয়েছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘আমরা দড়ি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পেয়েছি। পরে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটা সুইসাইড নোট পাওয়া গেছে। সুইসাইড নোটে স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন বলে লেখা রয়েছে। ময়নাতদন্ত শেষে আমরা তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবো।’

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, খবর পাওয়ার পরে ঘটনাস্থলে গেলে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চিরকুট পাওয়া গেছে। এখনো আমরা মৃত্যুর প্রকৃত কারণ জানতে পারিনি। সঠিক কারণ জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত সেই চিরকুটে লেখা রয়েছে, ‘স্বেচ্ছামৃত্যু’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com