1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

ট্রেন দুর্ঘটনায় নিহতদের সন্তানদের পড়াশোনার দায়িত্ব নিচ্ছেন শেবাগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

ভারতের ওডিশা রাজ্যে গত শুক্রবার দুর্ঘটনার কবলে পড়ে করমণ্ডল এক্সপ্রেস। ভয়াবহ সেই ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ২৭৫ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন ১১০০ জনের বেশি। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভয়াবহ এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটে সাবেক অধিনায়ক বিরাট কোহলি ও অলিম্পিক সোনাজয়ী অভিনব বিন্দ্রা। এছাড়া আরও বেশ কয়েকজন ভারতীয় অ্যাথলেটও তাদের কষ্টের কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

তবে ভারতীয় সাবেক কিংবদন্তি ব্যাটার বীরেন্দ্র শেবাগ যে কাজ করলেন, তা আগে কেউ করেননি। নিহতদের সন্তানকে নিজের স্কুলে নিজ খরচায় শিক্ষা দেওয়ার প্রস্তাব দিলেন তিনি। বোর্ডিংয়ে থেকে পড়াশোনা করতে পারবে তারা।

শেবাগ গতকাল রোববার টুইটারে একটি পোস্ট করেন। দুর্ঘটনার একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘এই ছবি অনেক দিন ধরে আমাদের তাড়া করে বেড়াবে। শোকের এই সময়ে সবার আগে যে কাজটা আমি করতে পারি তা হল, এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের সন্তানদের দেখভাল করা। ক্ষতিগ্রস্ত পরিবারের ছেলেমেয়ে যারা রয়েছে, তাদের শেবাগ আন্তর্জাতিক স্কুলের বোর্ডিংয়ে নিজ খরচায় পড়াতে চাই।’

এদিকে শেবাগের এই আচরণের মুগ্ধ সাধারণ মানুষ থেকে ক্রিকেটপ্রেমীরা। এই পোস্ট ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই তাকে স্যালুট জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com