1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২০ অপরাহ্ন

কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩

রাজধানীর সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা তাহসানের (২৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে ছাত্রলীগ সভাপতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওয়াসিম রানা তাহসান কবি নজরুল কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায়। বর্তমানে রাজধানীর নিমতলীর চানখাঁরপুর এলাকায় থাকতেন।

তার বন্ধু ইমরান হোসেন বাবু বলেন, শুক্রবার দিবাগত রাতে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করেন তারা। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে রাত আনুমানিক সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘কয়েক দিন যাবৎ ওয়াসিম রানা তাহসানের খুব মন খারাপ ছিল। একাকি থাকতে চাইতো, চুপচাপ থাকতো। তাই আমি তাকে বলেছিলাম, বন্ধু তুমি কিছু দিনের জন্য কক্সবাজার ঘুরে আস। তবে কী চিন্তা করতো সে ব্যাপারে কিছু বলতো না।’

ওয়াসিম রানা তাহসান গত ছয় মাস যাবৎ কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছিলেন বলেও জানান ইমরান হোসেন বাবু।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি হাসপাতাল মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com