1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

পিস্তল হাতে মিছিলের নেতৃত্বে এমপি মোস্তাফিজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী পিস্তল হাতে মিছিলের নেতৃত্ব দিয়ে ভাইরাল হয়েছেন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গতকাল সোমবার বিকেলে আয়োজিত এক মিছিলে তাকে পিস্তল হাতে দেখা যায়।

জানা গেছে, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। বাঁশখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হন দলের নেতাকর্মীরা।

মিছিলের একটি ভিডিও ‘এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী’ নামে একটা ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে এই সংসদ সদস্যের হাতে পিস্তলটি দেখা গেছে।

 

ভিডিওতে দেখা গেছে, ব্যানার নিয়ে মিছিল করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ব্যানারের সামনে রয়েছেন সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। একপর্যায়ে একটি হাতব্যাগ থেকে পিস্তল বের করেন তিনি। ব্যাগটি বাঁশখালী উপজেলা ওলামা লীগের সভাপতি আকতার হোসাইনকে দিয়ে পিস্তল নিয়ে তিনি হাঁটতে থাকেন। মিছিলের সামনে থেকে লোকজন ও গাড়ি সরিয়ে দেন কয়েকজন পুলিশ সদস্য।

এ বিষয়ে জানতে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে একাধিকবার কল করা হলেও তিনি তা ধরেননি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি দেওয়া হয়েছে, তা নিন্দনীয় ও শাস্তিযোগ্য অপরাধ। আমরা সেই বিএনপি নেতার শাস্তি দাবি করছি। এ নিয়ে দেশব্যাপী প্রতিবাদ অব্যাহত রয়েছে।কিন্তু আমরা পিস্তল সংস্কৃতিতে বিশ্বাস করি না। এটা আওয়ামী লীগের আদর্শের পরিপন্থী।’

 

ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী বলেন, ‘আমি পিস্তল দেখিনি। তবে তার লাইসেন্স করা পিস্তলটি সবসময় সঙ্গে থাকে।’

এ ব্যাপারে জানতে চাইলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন বলেন, তিনি এ সময় ওই জায়গায় ছিলেন না।

মিছিল ও সমাবেশে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল গফুর, চাম্বল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউপির চেয়ারম্যান আ ন ম শাহদাত আলমসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com