1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

বাংলাদেশকে ভালোবাসার নজির দেখালেন সিঙ্গাপুরের প্রবাসীরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

সিঙ্গাপুরের জালান বাশার স্টেডিয়ামে বাংলাদেশের ম্যাচ স্থানীয় সময় আজ রাত ৮টায় (বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা)। এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের এই ম্যাচে স্বাগতিক সিঙ্গাপুরের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ম্যাচ নিয়ে উন্মাদনার যেন শেষ নেই প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

খেলা আজ হলেও অনলাইন ও অফলাইন টিকিট শেষ হয়েছিল গত ২৫ এপ্রিল। কিন্তু তাতে কী? প্রবাসী বাংলাদেশিরা তো ঘরে বসে থাকার পাত্র নন! দেশের প্রতি ভালোবাসা জানাতে পাঁচ হাজার ধারণক্ষমতাসম্পন্ন জালান বাশার স্টেয়িামের বাইরে ভিড় করছেন তারা। খেলা রাত ৮টায় শুরু হলেও দুপুর গড়াতেই জড়ো হতে থাকেন তারা।

বাংলাদেশ দলকে সমর্থন দেওয়ার জন্য রং-বেরঙের পোশাক, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে মাঠের বাইরে অপেক্ষা করছেন অসংখ্য ফুটবলপ্রেমী। স্টেডিয়ামের বাইরে জড়ো হওয়া এসব প্রবাসী বাংলাদেশিদের আশা, বাংলাদেশ দল ভালো খেলে আজ বিজয় ছিনিয়ে আনবে।

পরবর্তী রাউন্ডে উঠতে আজ স্বাগতিক সিঙ্গাপুরের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই। তাই সিঙ্গাপুরের বিপক্ষে জয় ছাড়া অন্য কিছুই ভাবছেন না রুমা আক্তাররা। আগের ম্যাচে তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ। তুর্কমেনিস্তানের বিপক্ষে ম্যাচেও রুমাদের উৎসাহ দিতে লাল-সবুজের পতাকা হাতে মাঠে এসেছিলেন প্রবাসী দর্শকরা। তাই সিঙ্গাপুরের বিপক্ষে ম্যাচ ঘিরে বাড়তি আগ্রহ প্রবাসী এই দর্শকদের। প্রবাসীদের এই সমর্থন রুমাদের জন্য বড় শক্তি বলে মনে করেন কোচ গোলাম রব্বানী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com