1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

তেতুলিয়া নদীতে নৌকাডুবে নারীর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

নববধূকে শ্বশুরবাড়ি থেকে নিয়ে আসার সময় পটুয়াখালীর দশমিনা উপজেলার তেতুলিয়া নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবে এক নারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বরসহ আরও চারজন নিখোঁজ রয়েছেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরবোরহান ইউনিয়নের চর শাহজালাল থেকে আউলিয়াপুর এলাকায় যাওয়ার পথে ঝড়ের কবলে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস দশমিনা থানা ও নৌ- পুলিশ।

স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা গেছে, কিছুদিন আগে উপজেলার আউলিয়া গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের চর শাহজালাল গ্রামের হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। গত মঙ্গলবার রাব্বি তার স্বজনদের নিয়ে নববধূকে আনতে কনের বাড়িতে যান। গতকাল নববধূসহ ১৫ জন আত্মীয় নিয়ে তিনি তার বাড়ির দিকে রওনা হন। এসময় তাদের ইঞ্জিনচালিত নৌকাটি মাঝনদীতে ঝড়ের কবলে পড়ে তলিয়ে যায়। এতে লিপি আক্তার পানিতে ডুবে মারা যান এবং বর রাব্বি হাওলাদার, তার মা সেলিনা বেগম, কনের বোন মরিয়ম (৮) ও বরের ফুফাত বোন খাদিজাসহ (৬) চারজন নিখোঁজ হন। তবে কনে সুস্থ আছেন।

এ বিষয়ে দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা জানান, তিনি ঘটনাস্থল ও ভুক্তভোগীদের বাড়ি পরিদর্শন করেছেন। পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসেছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। আকারে ছোট হওয়ায় ট্রলারটি ডুবে যায় বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে।

পটুয়াখালী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আহমেদ জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযানে অংশ নিতে পটুয়াখালী থেকে তিনজন ডুবরিসহ পাঁচজন পৌঁছেছেন। তাদের সঙ্গে কাজ করছেন স্থানীয় দশমিনা স্টেশনের চারজন সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com